আইপিএলে ক্যারিয়ার সেরা বোলিং মোস্তাফিজের

স্পোর্টস ডেস্ক
আপডেটঃ মার্চ ২৪, ২০২৪ | ১২:০১                             প্রিন্ট করুন
স্পোর্টস ডেস্ক
আপডেটঃ মার্চ ২৪, ২০২৪ | ১২:০১                             প্রিন্ট করুন
Link Copied!

আইপিএলের এবারের আসরে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি মোস্তাফিজুর রহমান। এবারের আসরে মোস্তাফিজ খেলছেন বর্তমান চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংসের হয়ে। গতকাল আসরের প্রথম ম্যাচেই মাঠে নেমেছিল চেন্নাই। নিজেদের মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচের একাদশে মোস্তাফিজকে নিয়ে মাঠে নামে চেন্নাই।

নতুন দলের হয়ে প্রথম ম্যাচেই বল হাতে আগুন ঝরালেন মোস্তাফিজ। তার কাটারে কুপোকাত ব্যাঙ্গালুরুর বাঘা বাঘা ব্যাটাররা। ইনিংসের পঞ্চম ওভারেই মোস্তাফিজের হাতে বল তুলে দেন চেন্নাই অধিনায়ক ঋুতুরাজ। প্রথম বলে কোন রান দেননি মোস্তাফিজ। দ্বিতীয় বলে চার মারেন ব্যাঙ্গালুরু ব্যাটার ফাফ ডু প্লেসিস। তৃতীয় বলেই ফেরান সেই ডু প্লেসিসকে। চতুর্থ এবং পঞ্চম বলে কোন রান দেননি মোস্তাফিজ। ওভারের শেষ বলে আবার উইকেট। এবার তার শিকার রজত পাতিদার। তাকে রানের খাতাও খুলতে দেননি মোস্তাফিজ। ১২ তম ওভারে আবার মোস্তাফিজকে বোলিংয়ে আনেন চেন্নাই অধিনায়ক। এবার আরো আগুন ঝরানো বোলিং মোস্তাফিজের। এই ওভারের প্রথম বলে এক রান দিলেও দ্বিতীয় বলে তুলে নেন বিরাট কোহলির উইকেট। মিড উইকেটে রবীন্দ্র ক্যাচ নেন কোহলির। তৃতীয় বলে দেন এক রান। চতুর্থ বলে আবার উইকেট। এবার তার শিকার ক্যামেরন গ্রিন। মোস্তাফিজের কাটারে স্টাম্প উড়ে যায় গ্রিনের। পঞ্চম বলে কোন রান দেননি মোস্তাফিজ। ষষ্ট বলে দিয়েছেন এক রান। দুই ওভার বল করে মাত্র ৭ রানে নিয়েছেন ৪ উইকেট। আর তাতেই আইপিএলে নিজের সেরা বোলিংটা করে ফেলেন কাটার মাস্টার।

এর আগে ২০১৬ সালে ১৬ রানে ৩ উইকেট ছিল এতদিন তার আইপিএলের সেরা বোলিং। যা টপকে গেলেন মোস্তাফিজ গতকাল। ইনিংসের ১৭ তম এবং নিজের তৃতীয় ওভারে বল করতে এসে দিয়েছেন ৭ রান। আর তাতে তিন ওভার শেষে মোস্তাফিজের বোলিং ফিগার দাড়ায় ১৪ রানে ৪ উইকেট। নিজের শেষ ওভারের চতুর্থ বলে রাওয়াত ক্যাচটি না ফেললে ৫ উইকেট হয়ে যেতে পারতো মোস্তাফিজের। তবে শেষ ওভারে ১৬ রান দিয়েছেন মোস্তাফিজ। যাতে তার বোলিং ফিগার গিয়ে দাড়ায় ৪ ওভারে ২৯ রানে ৪ উইকেট। যা আইপিএলে তার ক্যারিয়ার সেরা বোলিং।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost