আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
আপডেটঃ এপ্রিল ১৪, ২০২৪ | ১২:২৮                             প্রিন্ট করুন
আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
আপডেটঃ এপ্রিল ১৪, ২০২৪ | ১২:২৮                             প্রিন্ট করুন
Link Copied!

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলার কালাবিবির দিঘির মোড়ের ফুলতাজ টাওয়ার নামে একটি ভবনে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শনিবার (১৩ এপ্রিল) বিকেল সাড়ে তিনটার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে আনোয়ারা ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।

ফুলতাজ টাওয়ারের একটি ফ্ল্যাটে বারখাইন ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ শাহেদুর রহমান ভাড়াটিয়া হিসেবে থাকেন। ঐ ফ্ল্যাটে এ রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে তার নগদটাকাসহ স্বর্ণালংকার পুড়ে গেছে বলে দাবী করেছেন তিনি।

তবে ফুলতাজ টাওয়ারের স্বত্বাধিকারী আল জকির বলেন, কিছুদিন আগেও ইউপি সদস্য শাহেদের ঘরে আগুন লাগার ঘটনা ঘটে। কিছুদিন পরপর কি কারণে আগুন লাগে তা আমাদের বোধগম্য নয়। বিষয়টি প্রশাসন ও ফায়ার সার্ভিসকে তদন্ত করার জন্য অনুরোধ জানিয়েছি এবং বাসা ছেড়ে দেওয়ার জন্য মৌখিকভাবে ভাড়াটিয়া শাহেদকে আগেও জানানো হয়েছে।

ঘটনাস্থল আনোয়ারা থানার ওসি তদন্ত মোহাম্মদ মহিউদ্দিন আহমেদ পরিদর্শন করেছেন।

স্থানীয়রা জানান, বিকালে তালাবদ্ধ ঘরে আগুন দেখতে পেয়ে স্থানীয়রা প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন এবং ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আনোয়ারা ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মোহাম্মদ মুজিবুর রহমান বলেন, তালাবদ্ধ ঘরের মধ্যে কেউ ছিল না। আগুনের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানানো হবে।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost