আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ এপ্রিল ২, ২০২৪ | ৬:৫৩                             প্রিন্ট করুন
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ এপ্রিল ২, ২০২৪ | ৬:৫৩                             প্রিন্ট করুন
Link Copied!

২০১৮ সাল থেকে ২০২০ এর মধ্যে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুদের ঈদ উপহার দিয়েছে র‌্যাব। জলদস্যুরা সবাই চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বাঁশখালী, মহেশখালী, কুতুবদিয়া ও পেকুয়ার উপকূলীয় এলাকার বাসিন্দা।

 

র‌্যাবের মহাপরিচালক এম খুরশীদ হোসেনের পক্ষ থেকে আসন্ন পবিত্র ঈদ-উল ফিতরের উপহারসামগ্রী বিতরণ ও তাদের বর্তমান জীবন-যাপনের উপর একটি মতবিনিময় সভা মঙ্গলবার (২ এপ্রিল) সকাল ১১টায় বাঁশখালী উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন র‌্যাব-৭ পতেঙ্গা চট্টগ্রামের অধিনায়ক কর্নেল মো. মাহবুব আলম, র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তাপস কর্মকার, বাঁশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুল খালেক পাটোয়ারী, র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার, বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

র‌্যাব-৭ এর অধিনায়ক মাহবুব আলম মতবিনিময় সভায় বলেন, যারা আলোর পথে ফিরে এসেছে তাদের জন্য সরকারের পক্ষ থেকে সম্ভাব্য সব সহযোগিতা করা হচ্ছে। র‌্যাবের পক্ষ থেকে তাদের তদারকি করা হয়। তাদের কাছে বার্তা দিতে চাই যারা সুস্থ জীবনে ফিরে এসেছে তাদের পাশে সবসময় থাকবো। তাদের ছোট ছোট মামলাগুলো প্রত্যাহারের জন্য তালিকা পাঠিয়েছি। তাদেরকে আহবান জানাচ্ছি, যেন পূর্বের জীবনে ফিরে না যায়।

এদিকে, ঈদ শুভেচ্ছা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন আলোর পথে আসা আত্মসমর্পণকারী অভিযাত্রীরা।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost