টুর্নামেন্টের মাঝপথে নিয়ম পরিবর্তন করার এ ঘটনা অন্য কোনো আসরে দেখিনি

স্পোর্টস ডেস্ক
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২৩ | ১০:৩৩                             প্রিন্ট করুন
স্পোর্টস ডেস্ক
আপডেটঃ সেপ্টেম্বর ৮, ২০২৩ | ১০:৩৩                             প্রিন্ট করুন
Link Copied!

আকস্মিকভাবে এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে রিজার্ভ ডে রাখার সিদ্ধান্ত নিয়েছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)। তবে সব ম্যাচের জন্য নয়। কেবল মাত্র ভারত-পাকিস্তান ‘ক্রিকেট ক্ল্যাসিকো’ ম্যাচেই থাকছে এই রিজার্ভ ডে। যা নিয়ে ক্ষুব্ধতা প্রকাশ করেছেন চান্দিকা হাথুরুসিংহে।

আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী ভারত-পাকিস্তান ম্যাচে প্রায় ৯০ শতাংশ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। একই ধরনের বৃষ্টির সম্ভাবনা আছে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচেও। কলম্বোতে বেরসিক বৃষ্টির কারণে প্রায় সবগুলো ম্যাচ পরিত্যক্ত হওয়ার সম্ভাবনা প্রবল। এমন খবর জানার পর ভারত-পাকিস্তান ম্যাচে যুক্ত করা হয়েছে রিজার্ভ ডে। ফাইনাল ছাড়া এটিই একমাত্র ম্যাচ যেখানে রিজার্ভ ডে থাকছে। বাংলাদেশ ও শ্রীলঙ্কা এমন সুবিধা না পাওয়ায় ক্ষুব্ধ হাথুরুসিংহে। অতিরিক্ত দিন পেলে খুশি হতেন বলে জানান বাংলাদেশের প্রধান কোচ।

সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে হাথুরুসিংহে বলেন, আমি নিশ্চিত যে অংশগ্রহণকারী ছয় দেশের প্রতিনিধি নিয়ে একটা টেকনিক্যাল কমিটি আছে। তাই তো কোনো কারণে এ সিদ্ধান্ত নিয়ে থাকবে। এটা ঠিক নয়। কারণ, আমরাও একটা অতিরিক্ত দিন চাইতে পারি। এ ছাড়া এটা নিয়ে আমার আর কিছু বলার নেই। কারণ, তারা একটা সিদ্ধান্ত নিয়ে ফেলেছে।বাংলাদেশ কোচ আরও বলেন, একবার যখন সিদ্ধান্ত নেয়া হয়ে গেছে, আমাদের বেশি কিছু বলার নেই। বিষয়টি নিয়ে আমাদের সঙ্গে আগে আলোচনা করলে এ নিয়ে মতামত দিতে পারতাম। এই সিদ্ধান্ত যখন নেয়াই হয়ে গেছে, আমার এ নিয়ে কোনো চিন্তা নেই…টুর্নামেন্টের মাঝপথে নিয়ম পরিবর্তন করার এ ঘটনা আমি অন্য কোনো টুর্নামেন্টে দেখিনি।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost