আনোয়ারা প্রেস ক্লাবের কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ জানুয়ারি ২০, ২০২৪ | ৭:৫০                             প্রিন্ট করুন
নিজস্ব প্রতিবেদক
আপডেটঃ জানুয়ারি ২০, ২০২৪ | ৭:৫০                             প্রিন্ট করুন
Link Copied!

আনোয়ারুল হক সভাপতি, সুমন সা. সম্পাদক

আনোয়ারা প্রেস ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২০ জানুয়ারী) সকালে উপজেলা সদরে আনোয়ারা প্রেসক্লাবের আহবায়ক এম. আনোয়ারুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এম. আনোয়ারুল হককে (যায়যায়দিন) সভাপতি ও হুমায়ূন কবির শাহ্ সুমনকে (পূর্বকোণ ও কালের কন্ঠ) সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট ২০২৪-২০২৬ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি করা হয়। কমিটির অন্যন্যারা সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোরশেদ হোসেন (প্রথম আলো), সহ সভাপতি নুরুল আবছার তালুকদার (ইনকিলাব), যুগ্ম সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম (কালবেলা ও সাঙ্গু), সাংগঠনিক সম্পাদক হিজবুল্লাহ্ মোহাম্মদ সোহেল (আজাদী মাল্টিমিডিয়া ও বিজয় টিভি), অর্থ সম্পাদক মো. ইমরান হোসাইন (আজকের পত্রিকা, মানবকন্ঠ ও চট্টগ্রাম খবর), দপ্তর সম্পাদক রেজাউল করিম সাজ্জাদ (সিপ্লাস টিভি ও ভোরের পাতা), প্রচার সম্পাদক মো. নেজাম উদ্দিন (সমকাল), সাংস্কৃতিক সম্পাদক কোরবান আলী টিটু (স্বদেশ প্রতিদিন ও সিএনআই), গ্রন্থগার ও প্রকাশনা সম্পাদক মো. মহিউদ্দিন মনজুর (সকালের খবর), ক্রীড়া সম্পাদক জিন্নাত আইয়ূব (একুশে পত্রিকা), ধর্ম বিষয়ক সম্পাদক কাজী আবদুল হান্নান (মুক্ত খবর), আইসিটি বিষয়ক সম্পাদক জামশেদুল আলম (সমাচার), সমাজ কল্যাণ সম্পাদক গিয়াস উদ্দিন টিটু (চট্টগ্রাম প্রতিদিন ও আলোকিত চট্টগ্রাম), নির্বাহী সদস্য চৌধুরী আনোয়ারুল আজিম (সমাচার) ও আমজাদ হোসেন (আজকের দর্পন) সাধারণ সদস্য করা হয়। সাধারণ সভায় গঠনতন্ত্র বিরোধী কার্যকলাপে জড়িত হওয়ায় ৫ সদস্যকে পদ থেকে সাময়িক অব্যহতি দেওয়া হয়।

প্রসঙ্গত: বিগত কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় গত ২২ ডিসেম্বর আগের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন ও সদস্য নবায়ন লক্ষ্যে তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost