‘আমরা তো আগেও চুমু খেয়েছি’, চুমুর দৃশ্য প্রসঙ্গে জয়া

বিনোদন ডেস্ক
আপডেটঃ অক্টোবর ৭, ২০২৩ | ১২:০৯                             প্রিন্ট করুন
বিনোদন ডেস্ক
আপডেটঃ অক্টোবর ৭, ২০২৩ | ১২:০৯                             প্রিন্ট করুন
Link Copied!

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জয়া আহসানের আসন্ন চলচ্চিত্র কলকাতার ‘দশম অবতার’। এটি নির্মাণ করেছেন সৃজিত মুখার্জি। আগামী ১৯ অক্টোবর মুক্তি পাবে সিনেমাটি। সিনেমার ট্রেলার মুক্তির পর ব্যাপক সাড়া পেয়েছে।

 

সবচেয়ে বেশি কথা হয়েছে ট্রেলারে জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্যের চুম্বনের দৃশ্য নিয়ে। পশ্চিমবঙ্গের একটি গণমাধ্যমের সঙ্গে এক ভিডিও সাক্ষাৎকারে কথা বলেছেন জয়া ও অনির্বাণ। এ আলাপচারিতায় চুমুর বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই তারকা জুটি। চুমুর দৃশ্য নিয়ে প্রশ্ন করতেই জয়া বলেন, ‘এটা আমাদের জন্য নতুন কিছু নয়।

আমরা তো আগেও চুমু খেয়েছি। ইনফ্যাক্ট আমার আর ওর প্রথম দৃশ্যই ছিল চুমুর।’ এ সময় পাশ থেকে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’ সিনেমায় প্রথম শটই ছিল চুমু খাওয়ার।
জয়া বলেন, আমি বসে আছি (ঈগলের চোখ-এর শুটিংয়ে)।

 

হঠাৎ একটা নতুন ছেলে (সেটা ছিল অনির্বাণের প্রথম সিনেমা) এসে চুমু খেয়ে গেল। বাংলাদেশি অভিনেত্রীর সঙ্গে কাজের অভিজ্ঞতা জানিয়ে অনির্বাণ বলেন, ‘ঈগলের চোখ’-এ আমাদের দৃশ্য বেশি ছিল না।

 

‘ঈগলের চোখ’ ছাড়াও জয়া আহসান ও অনির্বাণকে এর আগে ‘এক যে ছিল রাজা’ সিনেমায় দেখা গেছে। যদিও সেটা মাত্র একটি দৃশ্যে। এরপর ‘পাঁচফোড়ন’-এ দেখা গেছে তাদের।

এদিকে ‘দশম অবতার’ সিনেমা জয়া আহসান ও অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও আরো অভিনয় করেছেন প্রসেনজিৎ, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost