প্রধান শিক্ষক কর্তৃক ৫ম শ্রেণীর শিক্ষার্থীকে শ্লীলতাহানি

চট্টগ্রামের পত্রিকা
আপডেটঃ জুন ১, ২০১৮ | ৭:২৯                             প্রিন্ট করুন
NEWS 10 বাংলা
আপডেটঃ জুন ১, ২০১৮ | ৭:২৯                             প্রিন্ট করুন
Link Copied!

মোঃ মোশারফ হোসেন রিপন:

পঞ্চগড়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫ম শ্রেণীর ছাত্রীকে শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে।

জানা যায়, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের চতুরাডাঙ্গী কালীদহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম উক্ত বিদ্যালয়ের ৫ম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করেছেন। এ ব্যাপারে দেবীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, গত ৩০ মে প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম উক্ত ছাত্রীকে একা একটি কক্ষে বৃত্তি পাইয়ে দেওয়ার কথা বলে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে। এ সময় ওই ছাত্রী চিৎকার দিলে স্থানিয়রা তাকে উদ্ধার করে।

ঘটনার দিন রাতে প্রধান শিক্ষক মোজাখারুল ইসলামকে ২লক্ষ ২৫ হাজার টাকা জরিমানা করে স্থানিয়ভাবে মিমাংশা করে দেয়ার অপচেষ্টা করা হলে ভিকটিমের পরিবার তা মেনে নেয়নি।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, উপজেলা নির্বাহি অফিসারের মাধ্যমে মেয়েটিকে উদ্ধার করে নিয়ে আসা হয় এবং প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম এর বিরুদ্ধে একটি মামলা দ্বায়ের করা হয়। পলাতক শিক্ষক মোজাখারুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এলাকাবাসি জানিয়েছেন, একই উপজেলার চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ ভূজারী পাড়ার বাসিন্দা লম্পট প্রধান শিক্ষক মোজাখারুল ইসলাম। এর আগেও তিনি একই রকম ঘটানা ঘটিয়েছিলেন।

চতুরাডাঙ্গী কালীদহ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক ও স্থানিয়রা কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করে দাবি জানিয়েছেন, যেন এই জঘন্য কর্মের জন্য প্রধান শিক্ষককে চাকুরি থেকে বহিস্কার করা হয়।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা ইঞ্জিন বিকল হয়ে চারদিন সাগরে ভাসছিল ১৩ জেলে আত্মসমর্পণ করা ৭৭ জলদস্যুকে ঈদ উপহার দিল র‌্যাব ১০৭ বারের মতো পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি শহীদের ইন্তেকাল শিকলবাহায় হবে এক স্প্যানের স্টিল আর্চ ব্রিজ ফলমণ্ডির ডাস্টবিনে মেয়ে শিশুর বস্তাবন্দী লাশ জুড়ীতে মণিপুরী ঐতিহ্যে লালিত লোকনৃত্য “থাবাল চোংবা” অনুষ্ঠিত স্মার্ট কৈনপুরা বিনির্মানে মতবিনিময় সভা অনুষ্ঠিত ইসলাম গ্রহণের কয়েক ঘণ্টা পর মৃত্যু, জানাজায় মানুষের ঢল
Design by Raytahost