চট্টগ্রাম   মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১  

শিরোনাম

ফটিকছড়িতে দুর্বৃত্তদের গুলিতে স্বেচ্ছাসেবকলীগের নেতা নিহত


নিজস্ব প্রতিবেদক    |    ১২:১৫ এএম, ২০২০-০৬-১২



ফটিকছড়িতে দুর্বৃত্তদের গুলিতে স্বেচ্ছাসেবকলীগের নেতা নিহত

নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতা রাশেদ কামাল (৪০)

ফটিকছড়িতে দুর্বৃত্তদের গুলিতে রাশেদ কামাল (৪০) নামের এক স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত হয়েছে। নিহত রাশেদ কামাল উপজেলার ১৪নং নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক।  

বৃহস্পতিবার (১১জুন) রাত পৌনে ৯ টায় নানুপুর বাজারের নবিদুর রহমান শাহ মাজার গেইটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

নিহত রাশেদ কামাল একই এলাকার ৬নং ওয়ার্ডের মোবারক আলী সওদাগরের বাড়ির আরবান আলীর পুত্র। তার একটি পুত্র সন্তান ও একটি কন্যা সন্তান রয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কের পাশে একটি প্রাচীর নির্মাণ কাজ চলাকালীন সময়ে সেখানে দাঁড়িয়ে রাজমিস্ত্রিদের কাজ তদারকি করছিল রাশেদ। এসময় হটাৎ দুষ্কৃতিকারীরা  সিএনজি যোগে এসে অতর্কিত গুলি চালালে এতে গুলিবিদ্ধ হয়ে রাশেদ কামাল গুরুতর আহত হন। পরে তাকে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

রিলেটেড নিউজ


সর্বপঠিত খবর

আনোয়ারায় মাস্ক না পরায় ১৮ ব্যক্তির জরিমানা

আনোয়ারায় মাস্ক না পরায় ১৮ ব্যক্তির জরিমানা

কোরবান আলী টিটু, আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সামাজিক দূরত্ব বজায় না রাখা এবং মাস্ক না পরায় ১৮ ব্যক্তিকে  জরিমানা...বিস্তারিত


সড়কে দুধ ঢেলে প্রতিবাদ

সড়কে দুধ ঢেলে প্রতিবাদ

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি : দুধের সম্পূরক মূল্য বৃদ্ধি, করোনা পরিস্থিতিতে খামারিদের ক্ষতি, করোনাকালে দুধ বিক্রি না হওয়া, গো-খা...বিস্তারিত



সর্বশেষ খবর