চট্টগ্রাম   বুধবার, ১৬ জুন ২০২১  

শিরোনাম

করোনায় আক্রান্ত বোয়ালখালীর ইউএনও আছিয়া খাতুন


নিজস্ব প্রতিবেদক    |    ০১:৫৩ পিএম, ২০২০-০৬-১০



করোনায় আক্রান্ত বোয়ালখালীর ইউএনও আছিয়া খাতুন

বোয়ালখালীর ইউএনও আছিয়া খাতুন

করোনায় আক্রান্ত হয়েছেন বোয়ালখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আছিয়া খাতুন। চট্টগ্রামে এই প্রথমবারের মত কোন একজন নারী ইউএনও করোনায় আক্রান্ত হলেন।

মঙ্গলবার (৯ জুন) রাতে চট্টগ্রামের করোনা পরীক্ষার প্রধান ল্যাব বিআইটিআইডি ল্যাবের প্রকাশিত ফলাফলে তাঁর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

জানা গেছে, গত সাতদিন ধরে ইউএনও বেগম আছিয়া খাতুন আইসোলেশনে আছেন।কাপুনি থাকায় সন্দেহ দূর করতে ৬ জুন নমুনা দেয়া হয়েছিল। গতকাল রাতে বিআইটিআইডির রিপোর্টে পজিটিভ এসেছে। এখন হোম কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

সিভিল সার্জন সূত্র জানায়, গত ২৪ ঘন্টায় যেসব নমুনা পরীক্ষা করা হয়। সেখানে আছিয়া খাতুন ও আশরাফুল হাসানসহ তার স্ত্রীর নমুনাও ছিল। যেটি পরীক্ষা শেষে মঙ্গলবার প্রকাশ করা হয়। প্রকাশিত ওই রিপোর্টে আছিয়া খাতুন ও আশরাফুল হাসানসহ তার স্ত্রীর করোনা পজেটিভ আসে।

উল্লেখ্য, ১ জুন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান করোনায় আক্রান্ত হন। ৪ জুন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) আবু হাসান সিদ্দিক এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (পতেঙ্গা সার্কেল) এহসান মুরাদের দেহে করেনাভাইরাস সংক্রমণ ধরা পড়ে।

রিলেটেড নিউজ


সর্বপঠিত খবর

আনোয়ারায় মাস্ক না পরায় ১৮ ব্যক্তির জরিমানা

আনোয়ারায় মাস্ক না পরায় ১৮ ব্যক্তির জরিমানা

কোরবান আলী টিটু, আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সামাজিক দূরত্ব বজায় না রাখা এবং মাস্ক না পরায় ১৮ ব্যক্তিকে  জরিমানা...বিস্তারিত


সড়কে দুধ ঢেলে প্রতিবাদ

সড়কে দুধ ঢেলে প্রতিবাদ

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি : দুধের সম্পূরক মূল্য বৃদ্ধি, করোনা পরিস্থিতিতে খামারিদের ক্ষতি, করোনাকালে দুধ বিক্রি না হওয়া, গো-খা...বিস্তারিত



সর্বশেষ খবর