শাস্তি পেলেন তানজিম সাকিব

ক্রীড়া প্রতিবেদক
আপডেটঃ জুন ১৯, ২০২৪ | ২:৫৩                             প্রিন্ট করুন
ক্রীড়া প্রতিবেদক
আপডেটঃ জুন ১৯, ২০২৪ | ২:৫৩                             প্রিন্ট করুন
Link Copied!

টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নেপালকে ২১ রানে হারায় বাংলাদেশ। লাল-সবুজের জয়ের নায়ক তানজিম হাসান সাকিব ৭ রানে নেন ৩ উইকেট। নিজের কোটার ৪ ওভার বল করে ডট দেন ২১ টি। এমন দারুণ বোলিং করা তানজিম সাকিব ম্যাচ চলাকালে বিবাদে জড়ান নেপাল অধিনায়ক রোহিত পাওডেলের সঙ্গে। এই ঘটনায় আচরণ বিধি ভঙ্গ হওয়ায় তানজিমকে পেতে হলো শাস্তি।

গ্রুপপর্বের শেষ ম্যাচে নেপালের ইনিংসের তৃতীয় ওভারে রোহিতের সঙ্গে বিবাদে জড়ান তানজিম। নেপালি অধিনায়কের দিকে আগ্রাসীভাবে এগিয়ে যান। পাশাপাশি তার শরীরে অযাচিত স্পর্শ করেন। যা আইসিসির কোড অব কন্ডাক্টের ২.১ ধারাট লেভেল ১ পর্যায়ের অপরাধ। এই ঘটনায় তানজিমকে ম্যাচ ফির ১৫ শতাংশ জরিমানা করা হয়েছে। পাশাপাশি তার নামের পাশ যুক্ত হয়েছে ১ ডিমেরিট পয়েন্ট।

ম্যাচ শেষে তানজিম সাকিবের বিপক্ষে অভিযোগ আনেন দুই অনফিল্ড আম্পায়ার আহসান রাজা ও স্যাম নোগাজস্কি। যার ভিত্তিতে অভিযোগ গঠন করে শুনানির জন্য তানজিম সাকিবকে ডাকেন ম্যাচ রেফারি রিচি রিচার্ডসন। তবে অভিযোগ মেনে নেওয়ায় আনুষ্ঠানিক কোনো শুনানির প্রয়োজন হয়নি। এরপরেই এই শাস্তি ঘোষণা করেন ম্যাচ রেফারি রিচার্ডসন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চট্টগ্রাম বন্দরে ৫০ লাখ পিস সিগারেট জব্দ শাস্তি পেলেন তানজিম সাকিব চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৪৩৯ কোটি টাকার বাজেট পাস কোরবানির পশু ও গোশত সম্পর্কে বিধি-নিষেধ ২৯ ঘণ্টা পর সমুদ্রে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কোরবানির ঈদে চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু আনোয়ারায় শিশুর মৃত্যু নিয়ে তোলপাড়, তদন্ত কমিটি গঠন কর্ণফুলীর মইজ্জ্যারটেক পশুর হাট পরিদর্শনে সিএমপি কমিশনার কক্সবাজার থেকে সেন্টমার্টিনে পাঠানো হচ্ছে ২০০ মেট্রিক টন খাদ্যপণ্য আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা
Design by Raytahost