কোরবানির ঈদে চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি
আপডেটঃ জুন ১৯, ২০২৪ | ১:৪৭                             প্রিন্ট করুন
চন্দনাইশ প্রতিনিধি
আপডেটঃ জুন ১৯, ২০২৪ | ১:৪৭                             প্রিন্ট করুন
Link Copied!

পবিত্র কোরবানি ঈদের দিন ও ঈদের ৩ দিন পূর্বে চন্দনাইশের সাতবাড়িয়া ইউনিয়নে পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে।

এরমধ্যে গত ১৭ জুন ঈদের দিন জোহরের নামাজ পড়তে মসজিদের পাকা পুকুর ঘাটে অজু করতে নেমে হঠাৎ পা পিছলে পুকুরে পড়ে মারা যায় মো. রিয়াদ (১০)।

এর আগে গত ১৪ জুন ঈদ উপলক্ষে সাতবাড়িয়ার যতরকুল গ্রামে নিজ বাড়িতে এসে পুকুরে ডুবে মারা যায় মুমতাহিনা ওয়াসিকা (৫)।

জানা যায়, সাতবাড়িয়া ধনারপাড়া গ্রামের মৃত সিরাজুল ইসলামের একমাত্র পুত্র সন্তান মো. রিয়াদ কোরবানি ঈদের দিন দুপুরে জোহরের নামাজ পড়তে বাড়ির পার্শ্ববর্তী মসজিদে যায়। এসময় সে ওযু করতে মসজিদের পাকা ঘাটে নামার পরপর পানিতে পড়ে যায়।

দৃশ্যটি পুকুরের অপরপাড়ে কয়েকজন মহিলা দেখতে পেয়ে স্থানীয়দের জানালে তাকে উদ্ধার উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রিয়াদের প্রতিবেশী জাকের হোসেন ফারুকী সাংবাদিকদের জানান, রিয়াদ সাতবাড়িয়া বার আউলিয়া মাদ্রাসার ২য় শ্রেণীতে পড়তো। সে নিয়মিত নামাজ পড়তো। তার বাবা সিরাজুল ইসলাম গত বছর স্ট্রোকে মারা যায়। তার ৫ সন্তানের মধ্যে রিয়াদ ছিল একমাত্র পুত্র সন্তান।

এদিকে কোরবানী উপলক্ষে স্ত্রী, ৩ সন্তানদের নিয়ে গত ১৪ জুন চট্টগ্রাম নগরীর মোহরা এলাকা থেকে নিজ বাড়ি সাতবাড়িয়ার যতরকুল এলাকায় আসেন মো. আবু মুছা। ওইদিনই বাড়ির পার্শ্ববর্তী পুকুরে পড়ে তলিয়ে যায় তার বাকপ্রতিবন্ধী মেয়ে মুমতাহিনা ওয়াসিকা (৫)।

মুমতাহিনার চাচাতো ভাই মো. আদনান জানান, ঘটনারদিন বাড়িতে আসার পর খেলারচলে মুমতাহিনা বাড়ির পার্শ্ববর্তী পুকুরে পড়ে তলিয়ে যায়। দীর্ঘক্ষণ তার কোন সাড়াশব্দ না পেয়ে খোঁজাখুঁকির এক পর্যায়ে বাড়ির পার্শ্ববর্তী পুকুর থেকে তার নিথর দেহ উদ্ধার করে দ্রুত চন্দনাইশ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ট্যাগ:

শীর্ষ সংবাদ:
চট্টগ্রাম বন্দরে ৫০ লাখ পিস সিগারেট জব্দ শাস্তি পেলেন তানজিম সাকিব চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ৪৩৯ কোটি টাকার বাজেট পাস কোরবানির পশু ও গোশত সম্পর্কে বিধি-নিষেধ ২৯ ঘণ্টা পর সমুদ্রে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার কোরবানির ঈদে চন্দনাইশে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু আনোয়ারায় শিশুর মৃত্যু নিয়ে তোলপাড়, তদন্ত কমিটি গঠন কর্ণফুলীর মইজ্জ্যারটেক পশুর হাট পরিদর্শনে সিএমপি কমিশনার কক্সবাজার থেকে সেন্টমার্টিনে পাঠানো হচ্ছে ২০০ মেট্রিক টন খাদ্যপণ্য আনোয়ারায় ফুলতাজ টাওয়ারে রহস্যজনক আগুন রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা মো. সোলেমানের দাফন সম্পন্ন আনোয়ারায় পাঁচ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার দিলেন বোরহান উদ্দিন মুরাদ কর্ণফুলীতে সিএনজি ট্যাক্সিতে তুলে গরু চুরি, আটক ২ চট্টগ্রাম বন্দরের শ্রমিক কর্মচারীদের ঈদ বোনাস ও প্রণোদনা প্রদান বিশ্ব বিবেকের সামনে গাজায় দুর্ভিক্ষ, হাহাকার হারের অপেক্ষা পঞ্চম দিনে নিল বাংলাদেশ বাস কিংবা গাড়িতে উঠলেই বমি পায়? জেনে নিন সমাধান কখনো ম্যাজিস্ট্রেট কখনো মেজর পরিচয়ে প্রতারণা করতেন তিনি নকলার ইউএনওর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেওয়ার সুপারিশ তথ্য কমিশনের চট্টগ্রাম বিমানবন্দরে ৪৮০ কার্টুন বিদেশি সিগারেট জব্দ, দুই যাত্রী ধরা
Design by Raytahost