চট্টগ্রাম   বুধবার, ১২ মে ২০২১  

শিরোনাম

চন্দনাইশে ইয়াবা কারবারি সহ গ্রেপ্তার ৬


চন্দনাইশ প্রতিনিধি    |    ১০:৪৭ পিএম, ২০২০-০৭-১৩



চন্দনাইশে ইয়াবা কারবারি সহ গ্রেপ্তার ৬

চন্দনাইশে ইয়াবা কারবারি সহ গ্রেপ্তার ৬

চন্দনাইশ থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ইয়াবা কারবারি সহ ৬ জনকে গ্রেপ্তার করেছে।গতকাল রবিবার (১২ জুলাই) দিবাগত রাতে পুলিশ পৃথক এ অভিযানগুলো চালায়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার হাশিমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড বড়পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো একই এলাকার মো. ছৈয়দের ছেলে মো. রুবেল (২৮), শাহ আলমের ছেলে মো. ইউসুফ (৩৪)।একই রাতে পুলিশের অপর একটি দল চন্দনাইশ পৌরসভাস্থ চৌধুরীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২১০ পিস ইয়াবাসহ মো. ওয়াশিম(২৭)কে গ্রেপ্তার করে।এসময় ইয়াবা পরিবহনের কাছে ব্যবহার করায় একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত ওয়াশিম ২নং ওয়ার্ড চৌধুরীপাড়া এলাকার মৃত আমির আহমদের ছেলে।এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চন্দনাইশ থানায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়।
এছাড়া একই রাতে পুলিশ নিয়মিত মামলায় আরো ৩ জনকে গ্রেপ্তার করে।গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার বরমা ইউনিয়নের ৬নং ওয়ার্ড রাওয়ালী বাগ এলাকার মজলিশ খানের ছেলে মো. বাবুল (৪৯), দোহাজারী পৌরসভার ৮নং ওয়ার্ড চাগাচর এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মো. দিলদার হোসেন (৩৩) এবং পটিয়া উপজেলার কোলাগাঁওয়ের ৩নং ওয়ার্ড এলাকার নুরুল আলমের ছেলে খোরশেদ আলম (৩২)।

গ্রেপ্তারকৃতদের আজ সোমবার (১৩ জুলাই) আদালতে চালান দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্ত্তী।

রিলেটেড নিউজ


সর্বপঠিত খবর

আনোয়ারায় মাস্ক না পরায় ১৮ ব্যক্তির জরিমানা

আনোয়ারায় মাস্ক না পরায় ১৮ ব্যক্তির জরিমানা

কোরবান আলী টিটু, আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় সামাজিক দূরত্ব বজায় না রাখা এবং মাস্ক না পরায় ১৮ ব্যক্তিকে  জরিমানা...বিস্তারিত


সড়কে দুধ ঢেলে প্রতিবাদ

সড়কে দুধ ঢেলে প্রতিবাদ

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি : দুধের সম্পূরক মূল্য বৃদ্ধি, করোনা পরিস্থিতিতে খামারিদের ক্ষতি, করোনাকালে দুধ বিক্রি না হওয়া, গো-খা...বিস্তারিত



সর্বশেষ খবর